May 19, 2024, 5:25 am

খোরপোষ চাইতেই রেগে আগুন স্বামী! ভরা এজলাসে স্ত্রীর মাথায় হেলমেটের বাড়ি

আদালত কক্ষে স্ত্রী খোরপোষ চাইতেই রেগে আগুন স্বামী। দিগ্বিবিদিক জ্ঞানশূন্য হয়ে হেলমেট দিয়ে স্ত্রীর মাথায় বাড়ি মারলেন তিনি। রক্তাক্ত অবস্থায় স্ত্রীকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

ভরা এজলাসে স্ত্রীর মাথায় হেলমেটের বাড়ি!
স্ত্রী খোরপোষ চাওয়ায় রেগে আগুন স্বামী
অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ

বিবাহ বিচ্ছেদের মামলা চলাকালীন রক্তাক্ত হল এজলাস। বিচারকের সামনেই হেলমেট দিয়ে মেরে স্ত্রীর মাথা ফাটালেন স্বামী। হেলমেটের বাড়িতে সংজ্ঞাহীন হয়ে মেঝেতে পড়ে যান ওই বধূ। যার জেরে রীতিমতো হুলস্থূল পড়ে গেল আদালত কক্ষে।
বুধবার এই ঘটনা ঘটে ওডিশার বালাসোরের একটি পারিবারিক আদালতে। অভিযুক্ত বছর ৫০-র রতিকান্ত পানিগ্রাহীকে গ্রেফতার করেছে পুলিশ। গুরুতর আহত তাঁর স্ত্রী রশ্মিপ্রভাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীদের দাবি, বিবাহ বিচ্ছেদের মামলার শুনানি চলাকালীন খোরপোষের প্রসঙ্গ তোলেন রশ্মিপ্রভা। ঠিক তখনই মেজাজ হারান তাঁর স্বামী রতিকান্ত।
“খোরপোষ প্রসঙ্গ উঠতেই এজলাসে দু’জনের মধ্যে তর্কাতর্কি বেঁধে যায়। কেউ কিছু বুঝে ওঠার আগেই তা হাতাহাতিতে গড়ায়। জামার কলার ধরে স্বামীকে চড় মারেন রশ্মিপ্রভা। পালটা স্ত্রীর মাথায় হেলমেটের বাড়ি মারেন রতিকান্ত।” সংবাদমাধ্যমকে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।
ঘটনার আকস্মিকতায় এজলাসে উপস্থিত থাকা সকলেই হকচকিয়ে যান। অন্যদিকে হেলমেটের বাড়ি খেয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান রশ্মিপ্রভা। সঙ্গে সঙ্গেই জ্ঞান হারান তিনি। বিচারপ্রার্থীকে এভাবে এজলাসের মেঝেতে পড়ে যেতে দেখে ছুটে আসেন পুলিশ ও নিরাপত্তারক্ষীরা। তাঁরাই ধরাধরি করে ওই বধূকে হাসপাতালে নিয়ে যান। তাঁর মাথায় একাধিক সেলাই পড়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।
উল্লেখ্য, ২০২০ থেকে রতিকান্ত ও রশ্মিপ্রভার মধ্যেই বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। এই ঘটনায় মুখ খুলেছেন এই দম্পতির মেয়ে। তাঁর অভিযোগ, এর আগেও রশ্মিপ্রভাকে মারধর করেছেন রতিকান্ত।
“মা-কে খোরপোষ দিতে রাজি ছিলেন না বাবা। এজলাসে দাঁড়িয়ে মিথ্যে কথা বলেছেন তিনি। তা ছাড়া সকলের সামনেই মা-কে মারধর করেছেন তিনি। এর জন্যেই তাঁর শাস্তি পাওয়া উচিত।” বুধবার ঘটনার পর বলেন রতিকান্ত ও রশ্মিপ্রভার মেয়ে।
এই ঘটনায় ইতিমধ্যেই স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে ওডিশা পুলিশ। যে হেলমেট দিয়ে ওই বধূর মাথায় আঘাত করা হয়, সেটি বাজেয়াপ্ত করা হয়েছে। এজলাস ও আদালত কক্ষের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।
সূত্র:এইসময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :